working to establish khilafah

যালিম হাসিনার পতন ঘটাতে সাহসী সংগ্রামের জন্য ছাত্র-জনতাকে হিযবুত তাহ্‌রীর-এর অভিনন্দন

যালিম হাসিনার পতন ঘটাতে

সাহসী সংগ্রামের জন্য ছাত্রজনতাকে

হিযবুত তাহ্‌রীরএর অভিনন্দন

হে ছাত্রজনতা!

  • যালিম হাসিনা ও তার দোসরদেরকে গণহত্যার দায়ে বিচারের কাঠগড়ায় দাঁড় করানো এবং দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের দাবী তুলুন।
  • গত ১৫ বছর ধরে এই যালিম হাসিনা সরকার তৌহিদী জনতা, যুলুমের বিরুদ্ধে প্রতিবাদী জনগণ এবং সত্যনিষ্ঠ দল হিযবুত তাহ্‌রীর-এর অগণিত নেতা-কর্মী-সমর্থকদের গ্রেফতার, গুম, জেল-যুলুমসহ অবর্ণনীয় অত্যাচার চালিয়েছে। আপনারা এসব প্রতিটি যুলুমের বিচারের দাবী তুলুন।
  • এক দালাল হাসিনার পতনের পর তার জায়গায় মার্কিন-বৃটেন-ভারতের অন্য কোন দালালের ক্ষমতায় আসীন হওয়াকে প্রতিহত করুন।
  • দেশের রাজনীতিতে কাফির উপনিবেশবাদী রাষ্ট্রসমূহ বিশেষ করে মার্কিন-বৃটেন-ভারত এর মধ্যস্থতা, সাহায্য ও হস্তক্ষেপ প্রত্যাখ্যান করুন।
  • যালিম হাসিনার পতন হয়েছে, কিন্তু যালিম শাসক তৈরির কারখানা সেক্যুলার-পুঁজিবাদী ব্যবস্থার পতন হয়নি। আল্লাহ্ সুবহানাহু ওয়া তা’আলা বলেন, আর যারা আল্লাহ্ যা নাযিল করেছেন তার দ্বারা শাসনকার্য পরিচালনা করে না, তারাই যালিম” [সূরা আল-মায়িদাহ্ : ৪৫]। স্রষ্টা বিবর্জিত সেক্যুলার আদর্শের উপর প্রতিষ্ঠিত অন্তঃবর্তীকালীন সরকার, জাতীয় সরকার, গণতন্ত্রসহ সকল মানবরচিত ব্যবস্থাকে প্রত্যাখ্যান করুন।
  • তারপর যুলুমের শাসনের অবসান হবে, অতঃপর আবারও ফিরে আসবে খিলাফতনব্যুয়তের আদলে” (মুসনাদে আহমাদ)। এই হাদিসের মাধ্যমে এটা দিবালোকের মত স্পষ্ট, একমাত্র নব্যুয়তের আদলে খিলাফত প্রতিষ্ঠার মাধ্যমে বর্তমান যুলুমের অবসান হবে। আসন্ন খিলাফত ব্যবস্থাই বৈষম্যহীন, দুর্নীতিমুক্ত ও ন্যায়পরায়ন রাষ্ট্র উপহার দিবে।
  • যুলুমের বিরুদ্ধে আপনাদের আন্দোলনকে চূড়ান্তভাবে সফল করতে হিযবুত তাহ্‌রীর-এর নেতৃত্বে আল্লাহ্ প্রতিশ্রুত খিলাফত প্রতিষ্ঠার দাবী তুলুন। এবং সেদিন ঈমানদারগণ (বিজয়ের আনন্দে) উৎফুল্ল হবে” [সূরা আর-রূম : ৪]

 

০৫ আগস্ট, ২০২৪ খ্রিস্টাব্দ

৩০ মহররম, ১৪৪৬ হিজরি