Bdnews24.com ও বাংলা আউটলুক, নিষ্ঠাবান রাজনৈতিক দল হিযবুত তাহ্রীর -এর বিরুদ্ধে অপপ্রচার করে ভারতের আজ্ঞাবহ হিসেবে নিজেদের পরিচয় উন্মোচন করেছে

প্রেস বিজ্ঞপ্তি

بسم الله الرحمن الرحيم

Bdnews24.com ও বাংলা আউটলুক, নিষ্ঠাবান রাজনৈতিক দল হিযবুত তাহ্রীর এর বিরুদ্ধে অপপ্রচার করে ভারতের আজ্ঞাবহ হিসেবে নিজেদের পরিচয় উন্মোচন করেছে

 

গত ২৩/০৮/২০২৪ তারিখে হিযবুত তাহ্রীর, উলাই‘য়াহ্‌ বাংলাদেশ ভারতের পানি আগ্রাসনের বিরুদ্ধে ব্যাপক বিক্ষোভ সমাবেশ ও মিছিলের আয়োজন করে ভারতকে শত্রুরাষ্ট্র হিসেবে ঘোষণা করে মুশরিক রাষ্ট্র ভারতের সাথে সম্পাদিত সকল চুক্তি ও সমঝোতা স্মারক বাতিলের দাবী জানিয়েছে। তারপর থেকে বেশ কয়েকটি ভারতীয় মিডিয়া আউটলেট ক্রমাগতভাবে হিযবুত তাহ্রীর-এর ব্যাপারে জনমনে ভীতি সৃষ্টির অপকৌশল হিসেবে চাঞ্চল্যকর প্রকৃতির ভুয়া খবর এবং বর্ণনা ছড়িয়ে দিতে শুরু করেছে। এই প্রেক্ষাপটে, হিযবুত তাহ্রীর-এর বিরুদ্ধে ভারতের মিডিয়ার অপপ্রচারকে অনুসরণ করে তাদের এদেশীয় কিছু দালাল মিডিয়াও একই অপপ্রচারে শামিল হয়েছে এবং ভারতের আজ্ঞাবহ মিডিয়া হিসেবে নিজেদের প্রকৃত পরিচয় জাতির কাছে প্রকাশ করেছে।

হে দেশবাসী! আপনারা জানেন, দেশের সামরিক বাহিনীকে দুর্বল করতে ২০০৯ সালের ফেব্রুয়ারীতে হাসিনা ও ভারতের ষড়যন্ত্রে পিলখানায় মেধাবী সেনাঅফিসারদের উপর যে নৃশংস হত্যাকান্ড সংঘটিত হয়েছিল হিযবুত তাহ্রীর সেটির বিরুদ্ধে তীব্র প্রতিবাদ গড়ে তুলে এবং হাসিনা সরকারের যুলুম-নির্যাতনের শিকার হয়। এই প্রেক্ষাপটে হাসিনা সরকার প্রশাসন ও বিচারিক ক্ষমতাকে অপব্যবহার করে হিযবুত তাহ্রীর-এর কার্যক্রমের উপর নিষেধাজ্ঞা দিয়ে দলের নেতা-কর্মীদের উপর দমন-নিপীড়নে লিপ্ত হয়। হাসিনা সরকারের দমননীতি উপেক্ষা করে, দেশের সামরিক বাহিনীর বিরুদ্ধে ষড়যন্ত্রের ধারাবাহিকতায় পরবর্তীতে হাসিনা কর্তৃক সামরিক অফিসারদের বিরুদ্ধে ধারাবাহিক হত্যা-গুম-গ্রেফতার-বরখাস্ত-বাধ্যতামূলক অবসরের বিরুদ্ধেও হিযবুত তাহ্রীর আন্দোলন করেছিল। অথচ আপনারা প্রত্যক্ষ করছেন, ধর্মনিরপেক্ষ দালাল রাজনীতিবিদ, বুদ্ধিজীবী ও কতিপয় তথাকথিত সাংবাদিকরা দেশের স্বার্থে ভারতের বিরুদ্ধে শক্ত অবস্থান নিতে ব্যর্থ হলেও, ভারতের কৃপা লাভের আশায় হিযবুত তাহ্রীর-এর বিরুদ্ধে সরাসরি অথবা আকারে ইঙ্গিতে অপ্রপচার চালাতে ব্যর্থতার পরিচয় দেয় নাই। আল্লাহ্‌ ﷻ বলেন, ﴿قَاتَلَهُمْ اللَّهُ أَنَّى يُؤْفَكُونَআল্লাহ্ তাদেরকে ধ্বংস করুন, তারা কিভাবে (সত্য থেকে) বিভ্রান্ত হয়?” [সূরা আত-তাওবাঃ ৩০]।

আমরা, হিযবুত তাহ্রী এসব দালাল মিডিয়ার অপপ্রচারের তীব্র নিন্দা জানাই এবং পুনঃব্যক্ত করতে চাই পশ্চিমা উপনিবেশবাদি ও তার অনুগত দালাল শাসকগোষ্ঠী বিশ্বব্যাপী ইসলামের পুনঃজাগরণ ঠেকাতে “সন্ত্রাসের বিরুদ্ধে যুদ্ধ” যা প্রকৃতপক্ষে “ইসলামের বিরুদ্ধে যুদ্ধ” নীতির মাধ্যমে মুসলিমদের দমন করার অপচেষ্টায় লিপ্ত। তাই তাদের হাতিয়ার ও দালাল মিডিয়াকে প্রত্যাখ্যান করা প্রত্যকে মুসলিমের ইমানি দায়িত্ব। আল্লাহ্‌ ﷻ বলেন, ﴿وَاللَّهُ يَشْهَدُ إِنَّ الْمُنَافِقِينَ لَكَاذِبُونَআর আল্লাহ সাক্ষ্য দিচ্ছেন যে, অবশ্যই মুনাফিকরা মিথ্যাবাদী [সূরা মুনাফিকুনঃ ১]। দেশের সকল সংকটের একমাত্র সমাধান নবুয়তের আদলে খিলাফত ফিরিয়ে আনার জন্য আপনারা হিযবুত তাহ্রীর-এর সাথে হাতে হাত মিলিয়ে কাজ করুন এবং এর পাশে দাঁড়ান।

হিযবুত তাহ্‌রীর / উলাই‘য়াহ্‌ বাংলাদেশ-এর মিডিয়া অফিস